16484 (8 AM to 10 PM) contact@doctorola.com

Get upto 20,000 Taka cashback on treatment expense. See details

Get cashback on doctor free. See details

ই-স্বাস্থ্য মেম্বারশিপের উল্লেখযোগ্য সেবাসমূহ

বিশেষজ্ঞ ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট

ই- স্বাস্থ্য মেম্বারশিপের মাধ্যমে সহজেই পেয়ে যাবেন বিশেষজ্ঞ ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট।

ক্যাশব্যাক

ই- স্বাস্থ্য মেম্বারশিপের মাধ্যমে আপনি পাচ্ছেন ডাক্তারের ফি, টেস্টের খরচ এবং হাসপাতালে ভর্তি থাকাকালীন খরচের উপর ক্যাশব্যাক।

টেস্ট স্যাম্পল কালেকশন ও রিপোর্ট ডেলিভারি

ঘরে বসেই টেস্টের স্যাম্পল কালেকশন ও রিপোর্ট ডেলিভারি সুবিধা পাচ্ছেন ই- স্বাস্থ্য মেম্বারশিপের মাধ্যমে।

ই-স্বাস্থ্য প্যাকেজ সমূহ

ই-স্বাস্থ্য মেম্বারশিপের সুবিধা সমূহ

  1. ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট
  2. বাসায় গিয়ে টেস্টের স্যাম্পল কালেকশন এবং রিপোর্ট ডেলিভারি (২৫% ডিসকাউন্ট)
  3. মেডিসিন হোম ডেলিভারি
  4. হাসপাতালে ভর্তি থাকা কালীন সময়ের উপর ক্যাশব্যাক
  5. ডাক্তার ফি ও টেস্টের খরচের উপর ক্যাশব্যাক
  6. অ্যাক্সিডেন্টাল ইন্সুরেন্স
  7. লাইফ ইন্সুরেন্স
  8. মোট ইনস্যুরেন্স ভিত্তিক ক্যাশব্যাক কভারেজ

প্লাটিনাম
৳ ৮০০ / ১ বছর


  1. ২০,০০০ টাকা
  2. ৫,০০০ টাকা
  3. ২৫,০০০ টাকা
  4. ৫০,০০০ টাকা
  5. ১,০০,০০০ টাকা

প্রিমিয়াম
৳ ৬০০ / ১ বছর


  1. ২০,০০০ টাকা
  2. ৪,০০০ টাকা
  3. ৪০,০০০ টাকা
  4. ৬৪,০০০ টাকা

প্লাস
৳ ৩০০ / ৬ মাস


  1. ১০,০০০ টাকা
  2. ২,০০০ টাকা
  3. ২০,০০০ টাকা
  4. ৩২,০০০ টাকা

বেসিক
৳ ২০০ / ৬ মাস


ই-স্বাস্থ্য প্লাটিনাম ই-স্বাস্থ্য প্রিমিয়াম ই-স্বাস্থ্য প্লাস ই-স্বাস্থ্য বেসিক
৳ ৮০০ / ১ বছর
৳ ৬০০ / ১ বছর
৳ ৩০০ / ৬ মাস
৳ ২০০ / ৬ মাস
ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট
ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট
বাসায় গিয়ে টেস্টের স্যাম্পল কালেকশন এবং রিপোর্ট ডেলিভারি (২৫% ডিসকাউন্ট)
বাসায় গিয়ে টেস্টের স্যাম্পল কালেকশন এবং রিপোর্ট ডেলিভারি (২৫% ডিসকাউন্ট)
মেডিসিন হোম ডেলিভারি
মেডিসিন হোম ডেলিভারি
হাসপাতালে ভর্তি থাকা কালীন সময়ের উপর ক্যাশব্যাক
হাসপাতালে ভর্তি থাকা কালীন সময়ের উপর ক্যাশব্যাক ২০,০০০ টাকা ২০,০০০ টাকা ১০,০০০ টাকা
ডাক্তার ফি ও টেস্টের খরচের উপর ক্যাশব্যাক
ডাক্তার ফি ও টেস্টের খরচের উপর ক্যাশব্যাক ৫,০০০ টাকা ৪,০০০ টাকা ২,০০০ টাকা
অ্যাক্সিডেন্টাল ইন্সুরেন্স
অ্যাক্সিডেন্টাল ইন্সুরেন্স ২৫,০০০ টাকা
লাইফ ইন্সুরেন্স
লাইফ ইন্সুরেন্স ৫০,০০০ টাকা ৪০,০০০ টাকা ২০,০০০ টাকা
মোট ইনস্যুরেন্স ভিত্তিক ক্যাশব্যাক কভারেজ
মোট ইনস্যুরেন্স ভিত্তিক ক্যাশব্যাক কভারেজ ১,০০,০০০ টাকা ৬৪,০০০ টাকা ৩২,০০০ টাকা
বিঃ দ্রষ্টব্যঃ ই-স্বাস্থ্য মেম্বারশিপের আওতায় সকল সার্ভিস ও ক্যাশব্যাক সুবিধার জন্য নিম্নে উল্লিখিত শর্ত সমূহ প্রযোজ্য। ই-স্বাস্থ্য মেম্বেরশিপ ক্রয়ের মাধ্যমে আপনি নিশ্চিত করছেন যে, ই-স্বাস্থ্য মেম্বারশিপের উল্লিখিত সকল শর্ত আপনি পড়েছেন, বুঝেছেন এবং সকল শর্তের সাথে সম্মতি জ্ঞাপন করছেন। ই-স্বাস্থ্য মেম্বারশিপের শর্তাবলী দেখতে ক্লিক করুন।

ই-স্বাস্থ্য প্লাটিনাম ই-স্বাস্থ্য প্রিমিয়াম ই-স্বাস্থ্য প্লাস
হাসপাতালে ভর্তি থাকা কালীন সময়ের উপর ক্যাশব্যাক ক্লেইম
হাসপাতালে ভর্তি থাকা কালীন সময়ের উপর ক্যাশব্যাক ক্লেইম সর্বমোট ২০,০০০ টাকা দিন প্রতি ২,০০০ টাকা করে ভর্তির ২য় দিন থেকে প্রযোজ্য একটানা সর্বোচ্চ ৫ দিন সর্বমোট ২০,০০০ টাকা দিন প্রতি ২,০০০ টাকা করে ভর্তির ২য় দিন থেকে প্রযোজ্য একটানা সর্বোচ্চ ৫ দিন সর্বমোট ১০,০০০ টাকা দিন প্রতি ১,০০০ টাকা করে ভর্তির ২য় দিন থেকে প্রযোজ্য একটানা সর্বোচ্চ ৫ দিন
ডাক্তার ফি ও টেস্টের খরচের উপর ক্যাশব্যাক ক্লেইম
ডাক্তার ফি ও টেস্টের খরচের উপর ক্যাশব্যাক ক্লেইম সর্বমোট ৫,০০০ টাকা প্রতিবার ১,০০০ টাকা পর্যন্ত ডাক্তার ফি এর ক্যাশব্যাক প্রফেসর ৫০০ টাকা অ্যাসো/অ্যাস. প্রফ. ৩০০ টাকা জি পি ২০০ টাকা সর্বমোট ৪,০০০ টাকা প্রতিবার ১,০০০ টাকা পর্যন্ত ডাক্তার ফি এর ক্যাশব্যাক প্রফেসর ৫০০ টাকা অ্যাসো/অ্যাস. প্রফ. ৩০০ টাকা জি পি ২০০ টাকা সর্বমোট ২,০০০ টাকা প্রতিবার ১,০০০ টাকা পর্যন্ত ডাক্তার ফি এর ক্যাশব্যাক প্রফেসর ৫০০ টাকা অ্যাসো/অ্যাস. প্রফ. ৩০০ টাকা জি পি ২০০ টাকা
অ্যাক্সিডেন্টাল চিকিৎসা ব্যয় ইন্সুরেন্স ক্লেইম
অ্যাক্সিডেন্টাল চিকিৎসা ব্যয় ইন্সুরেন্স ক্লেইম সর্বমোট ২৫,০০০ টাকা প্রযোজ্য নয় প্রযোজ্য নয়
লাইফ ইনস্যুরেন্স ক্লেইম
লাইফ ইনস্যুরেন্স ক্লেইম এককালীন ৫০,০০০ টাকা এককালীন ৪০,০০০ টাকা এককালীন ২০,০০০ টাকা
ইনস্যুরেন্স কভারেজের মেয়াদ
ইনস্যুরেন্স কভারেজের মেয়াদ ১ বছর ১ বছর ৬ মাস

ই-স্বাস্থ্য ক্যাশব্যাক ইনস্যুরেন্স এর বিস্তারিত সীমা

  1. হাসপাতালে ভর্তি থাকা কালীন সময়ের উপর ক্যাশব্যাক ক্লেইম
  2. ডাক্তার ফি ও টেস্টের খরচের উপর ক্যাশব্যাক ক্লেইম
  3. অ্যাক্সিডেন্টাল চিকিৎসা ব্যয় ইন্সুরেন্স ক্লেইম
  4. লাইফ ইনস্যুরেন্স ক্লেইম
  5. ইনস্যুরেন্স কভারেজের মেয়াদ

ই-স্বাস্থ্য প্লাটিনাম

  1. সর্বমোট ২০,০০০ টাকা দিন প্রতি ২,০০০ টাকা করে ভর্তির ২য় দিন থেকে প্রযোজ্য একটানা সর্বোচ্চ ৫ দিন
  2. সর্বমোট ৫,০০০ টাকা প্রতিবার ১,০০০ টাকা পর্যন্ত ডাক্তার ফি এর ক্যাশব্যাক প্রফেসর ৫০০ টাকা অ্যাসো/অ্যাস. প্রফ. ৩০০ টাকা জি পি ২০০ টাকা
  3. সর্বমোট ২৫,০০০ টাকা
  4. এককালীন ৫০,০০০ টাকা
  5. ১ বছর

ই-স্বাস্থ্য প্রিমিয়াম

  1. সর্বমোট ২০,০০০ টাকা দিন প্রতি ২,০০০ টাকা করে ভর্তির ২য় দিন থেকে প্রযোজ্য একটানা সর্বোচ্চ ৫ দিন
  2. সর্বমোট ৪,০০০ টাকা প্রতিবার ১,০০০ টাকা পর্যন্ত ডাক্তার ফি এর ক্যাশব্যাক প্রফেসর ৫০০ টাকা অ্যাসো/অ্যাস. প্রফ. ৩০০ টাকা জি পি ২০০ টাকা
  3. প্রযোজ্য নয়
  4. এককালীন ৪০,০০০ টাকা
  5. ১ বছর

ই-স্বাস্থ্য প্লাস

  1. সর্বমোট ১০,০০০ টাকা দিন প্রতি ১,০০০ টাকা করে ভর্তির ২য় দিন থেকে প্রযোজ্য একটানা সর্বোচ্চ ৫ দিন
  2. সর্বমোট ২,০০০ টাকা প্রতিবার ১,০০০ টাকা পর্যন্ত ডাক্তার ফি এর ক্যাশব্যাক প্রফেসর ৫০০ টাকা অ্যাসো/অ্যাস. প্রফ. ৩০০ টাকা জি পি ২০০ টাকা
  3. প্রযোজ্য নয়
  4. এককালীন ২০,০০০ টাকা
  5. ৬ মাস

ই-স্বাস্থ্য মেম্বারশীপ সম্পর্কে সাধারন জিজ্ঞাসা

ই-স্বাস্থ্য একটি হেলথ মেম্বারশীপ প্যাকেজ, যার মাধ্যমে বিশেষজ্ঞ ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট, ঘরে বসে প্যাথলজিকাল টেস্টের স্যাম্পল কালেকশন ও রিপোর্ট ডেলিভারি, মেডিসিন অর্ডার করা, হাসপাতালে ভর্তি থাকাকালীন খরচের উপর এবং টেস্ট ও ডাক্তারি ফি এর উপর ক্যাশ-ব্যাক সুবিধা উপভোগ করতে পারবেন। এর ৪ টি প্যাকেজ রয়েছে: ই-স্বাস্থ্য বেসিক (ইন্স্যুরেন্স সুবিধা ছাড়া), ই-স্বাস্থ্য প্লাস, ই-স্বাস্থ্য প্রিমিয়াম ও ই-স্বাস্থ্য প্লাটিনাম।

২ মাস মেয়াদী মেম্বারশীপ ই-স্বাস্থ্য বেসিক এর মূল্য ২০০ টাকা, ৬ মাস মেয়াদী মেম্বারশীপ ই-স্বাস্থ্য প্লাস এর মূল্য ৩০০ টাকা, ১ বছর মেয়াদী মেম্বারশীপ ই-স্বাস্থ্য প্রিমিয়াম এর মূল্য ৬০০ টাকা এবং ১ বছর মেয়াদী মেম্বারশীপ ই-স্বাস্থ্য প্লাটিনাম এর মূল্য ৮০০ টাকা।

আপনি আমাদের আমাদের ই-স্বাস্থ্য ওয়েব সাইটে (https://doctorola.com/e-sastho/) গিয়ে আপনার পছন্দের প্যাকেজটি নির্বাচন করে বিকাশ অথবা ক্রেডিট কার্ড এর মাধ্যমে অনলাইন পেমেন্ট করে ই-স্বাস্থ্য মেম্বার হতে পারবেন।

মেম্বারশিপ একটিভ হওয়ার পর আপনার মোবাইল এ একটি মেম্বারশীপ নিশ্চিতকরণ এসএমএস চলে যাবে। ই-স্বাস্থ্য রেজিস্ট্রেশনের পেমেন্ট করার ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে মেম্বারেশীপ একটিভ হবে। তবে, রেজিস্ট্রেশনের জন্য প্রয়োজনীয় কোন তথ্যের অসম্পূর্ণতা, ভুল বা অসামঞ্জস্যতা থাকলে, তা পরিপূর্ণ হওয়ার পরেই মেম্বারশিপ এর সুবিধা চালু হবে।

ই-স্বাস্থ্য মেম্বারশীপ এর জন্য প্রয়োজন: আপনার নাম, বয়স, মোবাইল নাম্বার, ব্যাংক একাউন্ট / মোবাইল ব্যাংকিং একাউন্ট নাম্বার এবং ন্যাশনাল আইডি নাম্বার। প্রয়োজনে, আপনার ন্যাশনাল আইডি কার্ডের কপি জমা দিতে হবে।

আপনার রেজিস্টার্ড মোবাইল নাম্বারটিই আপনার মেম্বারশীপ হিসেবে কাজ করবে। এক্ষেত্রে আলাদা কোনও কার্ডের প্রয়োজন নেই।

এই মেম্বারশীপ এর মাধ্যমে শুধু রেজিস্টার্ড মেম্বাররাই সার্ভিস নিতে পারবেন। সপরিবারে সার্ভিসের আওতায় আসার জন্য ডক্টরোলার পারসনাল অ্যান্ড ফামিলি কেয়ারপ্যাক (https://doctorola.com/carepack/personal-and-family-care) মেম্বেরশিপটি বিবেচনা করতে পারেন।

মেম্বারশীপের মেয়াদ শেষ হয়ে গেলে আপনি পরবর্তী সময়ের জন্য নির্ধারিত মূল্য পেমেন্ট করে আপনার মেম্বারশিপ প্যাকেজটি রিনিউ করতে পারবেন অথবা নতুন করে অন্য কোন প্যাকেজও কিনতে পারেন।

ই-স্বাস্থ্য মেম্বারশীপ সার্ভিস নেয়ার জন্য আপনাকে অবশ্যই রেজিস্টার্ডকৃত নাম্বার থেকে কল দিতে হবে।

ই-স্বাস্থ্য প্যাকেজের সার্ভিস নেয়ার জন্য মেম্বারকে অবশ্যই রেজিস্টার্ডকৃত মোবাইল নম্বর থেকে ১৬৪৮৪ নম্বরে কল করতে হবে, রেজিস্টার্ড মোবাইল নম্বর উল্লেখ করে নির্দিষ্ট নিয়মে ইমেইল করতে হবে অথবা রেজিস্টার্ড মোবাইল নম্বর দিয়ে OTP (এক কালীন পাসওয়ার্ড বা কোড) ব্যবহার করে ডক্টরোলা ডট কম (doctorola.com) ওয়েবসাইটে লগইন করতে হবে।

উল্লেখিত সেবাগুলো শুধুমাত্র ডক্টরোলার সাথে যুক্ত ডাক্তার এবং হাসপাতাল নেটওয়ার্ক এর মধ্য থেকেই নেয়া যাবে। ২৪/৭ ফোনে পরামর্শ ও অনলাইনে চ্যাট সেবাটির ক্ষেত্রে আপনি একজন জেনারেল প্র্যাকটিশনার (General Practitioner-GP) ডাক্তারের সাথে যেকোনো সময় (২৪/৭) আপনার স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার জন্য কথা বলতে পারবেন ও পরামর্শ গ্রহণ করতে পারবেন। তবে, এই সেবাটি শুধুমাত্র সেই সকল মেম্বারশিপের ক্ষেত্রে প্রযোজ্য যেখানে, সেবাটি অন্তর্ভুক্ত।

মেম্বারশীপ এর মেয়াদ অনুযায়ী যে কোনও সময় আপনি ডাক্তারের সাথে কল করে কথা বলতে পারবেন। তবে, সেবাটি শুধুমাত্র সেই সকল মেম্বারশিপের ক্ষেত্রে প্রযোজ্য যেখানে, সেবাটি অন্তর্ভুক্ত।

প্রয়োজন অনুযায়ী ডাক্তারের সাথে ফোনে কথা বলার পর ইমেইল ও এসএমএস এর মাধ্যমে আপনি ঔষধ (OTC Drug ) এর তালিকা পেয়ে যাবেন। তবে, সেবাটি শুধুমাত্র সেই সকল মেম্বারশিপের ক্ষেত্রে প্রযোজ্য যেখানে, সেবাটি অন্তর্ভুক্ত।

প্রতি মিনিট ২ টাকা + ভ্যাট ৩০ পয়সা = ২.৩০ পয়সা /মিনিট

সে ক্ষেত্রে আপনাকে পুনরায় 16484 এ কল দিয়ে ডাক্তারের সাথে কথা বলতে হবে। তবে, সেবাটি শুধুমাত্র সেই সকল মেম্বারশিপের ক্ষেত্রে প্রযোজ্য যেখানে, সেবাটি অন্তর্ভুক্ত।

ডক্টরোলার ওয়েবসাইট www.doctorola.com এ ডাক্তারের নাম, বিশেষত্ব অথবা হাসপাতালের নাম দিয়ে সার্চ করে ও ডক্টরোলার যে কোন একটি মেম্বারশিপ প্যাকেজ ক্রয় করে ঢাকা সহ দেশজুড়ে আমাদের সাথে যুক্ত ৯,৫০০ এর অধিক ডাক্তার এবং ৫৫০ এর অধিক হাসপাতালে ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট সার্ভিস নিতে পারবেন।

ডাক্তার এবং হাসপাতাল এর লিস্ট দেখার জন্য আমাদের ওয়েবসাইট (www.doctorola.com) এ ভিজিট করুন।

আপনার পূর্বের রিপোর্ট বা হিস্ট্রি আপনি ফোনে বা ইমেইলের মাধ্যমে (contact@doctorola.com) ডাক্তারের সাথে শেয়ার করতে পারবেন। তবে, সেবাটি শুধুমাত্র সেই সকল মেম্বারশিপের ক্ষেত্রে প্রযোজ্য যেখানে, সেবাটি অন্তর্ভুক্ত।

ই-স্বাস্থ্য মেম্বারশিপ একটিভ হওয়ার ১৫ দিন পর থেকে ইন্স্যুরেন্স সুবিধা (হসপিটালাইজেশন ক্যাশব্যাক, ডাক্তারের ফি ও টেস্ট এর ওপর ক্যাশব্যাক, অ্যাক্সিডেন্টাল ইন্স্যুরেন্স, লাইফ ইন্স্যুরেন্স) প্রযোজ্য হবে। তবে, মেম্বারশিপ রেজিস্ট্রেশনের পূর্বে অথবা রেজিস্ট্রেশনের পর ১৫ দিন ওয়েটিং পিরিওডের মধ্যে পরিলক্ষিত কোন অসুস্থতা, চিকিৎসা, শারীরিক বা মানসিক অবস্থার জন্য কোন ক্লেইম প্রযোজ্য হবে না।

ইন্স্যুরেন্স ক্লেইমের সাথে সম্পর্কিত টেস্ট বা হাসপাতালে ভর্তির জন্য, মেম্বার তাঁর সুবিধা মত যে কোন রেজিস্টার্ড ডাক্তারের শরণাপন্ন হতে পারেন এবং অনুমোদিত যে কোনো হাসপাতাল বা ডায়াগনিস্টিক সেন্টার থেকে চিকিৎসা বা টেস্ট করাতে পারেন। এই ক্ষেত্রে ডাক্তার বা হাসপাতাল ডক্টরোলায় নিবন্ধিত হওয়া বাধ্যতামূলক নয়।

মেম্বারশিপ একটিভ হওয়ার পর আপনার মোবাইল এ একটি মেম্বারশীপ নিশ্চিতকরণ এসএমএস চলে যাবে।ক্যাশব্যাক ক্লেইম করার পর এবং যথাযথ ভাবে ইন্স্যুরেন্স কোম্পানির ক্লেইমের জন্য নির্দিষ্ট ফর্ম পূরণ করে ডক্টরোলার কাছে পাঠানোর পর থেকে ৪০ কার্য দিবস এর মধ্যে ইন্স্যুরেন্স কোম্পানি সকল তথ্য ও ডকুমেন্ট যাচাই করে শর্তানুযায়ী প্রযোজ্য ক্লেইম সরাসরি মেম্বারের নির্দিষ্ট ব্যাঙ্ক অ্যাকাউন্টে অথবা মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্টে পরিশোধ করবে।

কোন কারনে ক্যাশব্যাক ক্লেইম যাচাই এ অথবা পরিশোধে বিলম্ব হলে ইন্স্যুরেন্স কোম্পানি সরাসরি অথবা তাদের পক্ষে ডক্টরোলা লিমিটেড মেম্বারকে অবহিত করবে এবং পরিশোধের পরবর্তী সম্ভাব্য তারিখ জানাবে। ক্লেইম পরিশোধের বিলম্বের জন্য অথবা যাচাই এর পর ইন্স্যুরেন্স এর চুড়ান্ত সিদ্ধান্তে ক্যাশব্যাক এর পরিমানের জন্য ডক্টরোলা লিমিটেডকে কোনভাবেই দায়ী করা যাবে না। তবে, এই সংক্রান্ত যে কোনো অভিযোগ পাওয়ার পর ডক্টরোলা লিমিটেড ইন্স্যুরেন্স কোম্পানির সাথে তা যাচাই করবে এবং মেম্বারকে শর্তানুযায়ী যথাযথ ক্লেইম পেতে সহায়তা করবে।

ই-স্বাস্থ্য মেম্বার হিসেবে আপনি পাচ্ছেন হাসপাতালে ভর্তি ও ট্রিটমেন্ট খরচের ওপর সর্বোচ্চ ২০,০০০ টাকা পর্যন্ত ক্যাশ-ব্যাক (ই-স্বাস্থ্য প্লাস এ ১০,০০০ টাকা এবং ই-স্বাস্থ্য প্রিমিয়াম ও প্লাটিনাম এ ২০,০০০ টাকা পর্যন্ত)। এছাড়াও ডাক্তার ফি এবং টেস্ট এর ওপর সর্বোচ্চ ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশ-ব্যাক (ই-স্বাস্থ্য প্লাস ২,০০০ টাকা, ই-স্বাস্থ্য প্রিমিয়াম ৪,০০০ টাকা এবং ই-স্বাস্থ্য প্লাটিনাম এ ৫,০০০ টাকা পর্যন্ত)। এছাড়াও আছে সর্বোচ্চ ৫০,০০০ টাকার লাইফ ইন্স্যুরেন্স (ই-স্বাস্থ্য প্লাস ২০,০০০ টাকা, ই-স্বাস্থ্য প্রিমিয়াম ৪০,০০০ টাকা এবং ই-স্বাস্থ্য প্লাটিনাম ৫০,০০০ টাকা ) যা ই-স্বাস্থ্য মেম্বারের মৃত্যুর পর তার নমিনি কে প্রদান করা হবে।

ই-স্বাস্থ্য প্লাস এর ক্ষেত্রে ৬ মাসে ডাক্তার ফি এবং টেস্ট এর ওপর সর্বোচ্চ ২,০০০ টাকা, ই-স্বাস্থ্য প্রিমিয়াম এর ক্ষেত্রে ১২ মাসে ডাক্তার ফি এবং টেস্ট এর ওপর সর্বোচ্চ ৪,০০০ টাকা এবং ই-স্বাস্থ্য প্লাটিনাম এর ক্ষেত্রে ১২ মাসে ডাক্তার ফি এবং টেস্ট এর ওপর সর্বোচ্চ ৫,০০০ টাকা ক্যাশব্যাক সুবিধা পাওয়া যাবে।

ই-স্বাস্থ্য প্লাস এর ক্ষেত্রে ৬ মাসের মধ্যে প্রতিবার ২,০০০ টাকা করে ৫ বার পর্যন্ত সর্বমোট ১০,০০০ টাকা এবং ই-স্বাস্থ্য প্রিমিয়ামের এর ক্ষেত্রে ১২ মাসের মধ্যে প্রতিবার ২,০০০ টাকা পর্যন্ত সর্বোচ্চ ১০ বার পর্যন্ত সর্বমোট ২০,০০০ টাকা ক্যাশ-ব্যাক সুবিধা পাওয়া যাবে। উভয় ক্ষেত্রেই একটানা সর্বোচ্চ ৫ দিন পর্যন্ত ক্লেইম করা যাবে এবং ২৪ ঘণ্টার ওয়েটিং পিরিয়ড প্রযোজ্য, অর্থাৎ, টানা ৬ দিন হাসপাতালে থাকলে ৫ দিন পর্যন্ত প্রতিদিন ২,০০০ টাকা করে সর্বমোট ১০,০০০ টাকা ক্লেইম করা যাবে।

টেস্টের খরচের উপর ক্যাশ-ব্যাক ক্লেইম বা দাবী করতে হলে অবশ্যই ডাক্তারকে ভিজিট করার পরে ডাক্তারের প্রেসক্রিপশনে টেস্টের কথা উল্লেখ থাকতে হবে। ডাক্তারের প্রেসক্রিপশনে উল্লেখ করা টেস্ট ছাড়া অন্য কোনো টেস্ট এর জন্য ক্যাশ-ব্যাক প্রযোজ্য নয়।

হাসপাতালে ভর্তি খরচের ওপর ক্যাশ-ব্যাক ক্লেইম এর জন্য হাসপাতালে ভর্তির ডকুমেন্ট, হাসপাতাল বিল, ডিসচার্জের কপি এবং ন্যাশনাল আইডি কার্ড এর স্ক্যান কপি claims@doctorola.com এ পাঠাতে হবে। ডাক্তার ফি এবং টেস্টের খরচের ওপর ক্যাশ-ব্যাক এর জন্য ডাক্তারের প্রেসক্রিপশন এবং টেস্ট বিল এর স্ক্যানকপি claims@doctorola.com এই ইমেইল এ পাঠাতে হবে। ইমেইল পাঠানোর পূর্বে অবশ্যই ১৬৪৮৪ এ কল করে ক্লেইম সম্পর্কে অবহিত করতে হবে। সাধারণত, ক্লেইম রিকোয়েস্ট করার ২০ থেকে ৪০ কার্যদিবস এর মধ্যে ভেরিফিকেশন এর পর আপনার ব্যাংক আকউন্ট / মোবাইল ব্যাংকিং আকাউন্ট এ ক্যাশ-ব্যাক করা হবে।

16484 এ কল করে আপনার টেস্টের নাম এবং স্যাম্পল কালেকশন এর সময় জানালে আমাদের প্রতিনিধি নির্ধারিত সময়ে গিয়ে স্যাম্পল কালেকশন করে আসবেন এবং সময়মত রিপোর্ট ডেলিভারি করে আসবেন, চাইলে রিপোর্ট টি ইমেইলের মাধ্যমেও পেতে পারেন। ই-স্বাস্থ্য মেম্বার হিসেবে হোম স্যাম্পল কালেকশনের ক্ষেত্রে আপনি পাচ্ছেন সকল প্যাথলজি টেস্টে ২৫% ডিসকাউন্ট।

২৫% ডিসকাউন্ট এর পর টেস্ট এর মূল্য এর সাথে ৩০০ টাকা যুক্ত হবে স্যাম্পল কালেকশন ও ডেলিভারি চার্জ হিসেবে। তবে কোন ক্ষেত্রে স্যাম্পল কালেকশনের জন্য রোগীর বাসায় ২ বার যেতে হলে ৩০০ টাকার স্থলে ৪০০ টাকা প্রদান করতে হবে। ক্ষেত্র বিশেষে, যুক্তিসঙ্গত কারনে চার্জ এই সীমার অতিরিক্ত হতে পারে। তবে, তা অবশ্যই টেস্টের অর্ডার নিশ্চিত করার আগে মেম্বারকে জানিয়ে দেয়া হবে।

16484 এ কল করে অর্ডার প্লেস করার সময় আপনাকে টেস্টের মূল্য জানিয়ে দেয়া হবে।

ডক্টরোলার স্যাম্পল কালেকশন পার্টনার হিসেবে রয়েছে থাইরোকেয়ার বাংলাদেশ লিমিটেড যাদের মাধ্যমে নমুনা সংগ্রহ এবং টেস্ট করানো হয়। উল্লেখ্য, থাইরোকেয়ার বাংলাদেশ লিমিটেড একটি CAP Accredited বিশ্বমানের ডায়াগনস্টিক ল্যাব যা নমুনা সংগ্রহ এবং পরীক্ষার সকল আন্তর্জাতিক স্ট্যান্ডার্ড মেইনটেইন করে থাকে।

বর্তমানে এই সার্ভিসটি ঢাকা, নারায়গঞ্জ, চট্টগ্রাম এবং ময়মনসিংহ সদরে আছে। তবে আশা করছি খুব দ্রুত এই সার্ভিসটি সারা দেশে ছড়িয়ে পড়বে।

আপনার প্রেসক্রিপশনটি স্ক্যান করে medicine@doctorola.com এ ইমেইল করুন এবং 16484 এ কল করে মেডিসিন অর্ডার কনফার্ম করুন। ই-স্বাস্থ্য মেম্বার হিসেবে আপনি পাচ্ছেন মেডিসিনের ওপর ৭% এবং ইনসুলিন এর ওপর ৪% পর্যন্ত ডিসকাউন্ট।

ঢাকায় ডেলিভারি চার্জ ৪৯ টাকা এবং ঢাকার বাইরে ডেলিভারি চার্জ ৯৯ টাকা। ঢাকায় ৭৯৯ টাকার ওপর মেডিসিন অর্ডার করলে ডেলিভারি চার্জ ফ্রি।

ই-স্বাস্থ্য মেম্বারশিপের শর্তাবলী

  • ইনস্যুরেন্স কভারেজ এর বহির্ভূত চিকিৎসা সমূহ বা ক্ষেত্র সমূহ জানতে এখানে ক্লিক করুন। (গুরুত্বপূর্ণ)
  • ই-স্বাস্থ্য প্যাকেজে রেজিস্টার্ডকৃত মোবাইল নম্বরটিই মেম্বারেশীপ নম্বর হিসেবে গণ্য হবে।
  • ই-স্বাস্থ্য প্যাকেজের সার্ভিস নেয়ার জন্য মেম্বারকে অবশ্যই রেজিস্টার্ডকৃত মোবাইল নম্বর থেকে ১৬৪৮৪ নম্বরে কল করতে হবে, রেজিস্টার্ড মোবাইল নম্বর উল্লেখ করে নির্দিষ্ট নিয়মে ইমেইল করতে হবে অথবা রেজিস্টার্ড মোবাইল নম্বর দিয়ে OTP (এক কালীন পাসওয়ার্ড বা কোড) ব্যবহার করে ডক্টরোলা ডট কম (doctorola.com) ওয়েবসাইটে লগইন করতে হবে।
  • ই-স্বাস্থ্য মেম্বারেশীপ হস্তান্তর যোগ্য নয় এবং শুধুমাত্র রেজিস্টার্ড মেম্বার এর জন্যই প্রযোজ্য।
  • ই-স্বাস্থ্য সেবার পরিধি, প্রক্রিয়া এবং ইনস্যুরেন্স সংক্রান্ত শর্তাবলীর যে কোন রকম পরিবর্তনের অধিকার Doctorola Limited সংরক্ষণ করে।
  • ই-স্বাস্থ্য রেজিস্ট্রেশনের পেমেন্ট করার ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে মেম্বারেশীপ একটিভ হবে। তবে, রেজিস্ট্রেশনের জন্য প্রয়োজনীয় কোন তথ্যের অসম্পূর্ণতা, ভুল বা অসামঞ্জস্যতা থাকলে, তা পরিপূর্ণ হওয়ার পরেই মেম্বারশিপ এর সুবিধা চালু হবে।
  • ডাক্তার অ্যাপয়েন্টমেন্ট সার্ভিসটি শুধুমাত্র ডক্টরোলার সাথে যুক্ত ডাক্তার এবং হাসপাতাল নেটওয়ার্ক এর মধ্য থেকেই নেয়া যাবে। অ্যাপয়েন্টমেন্টের তারিখ ও সময় ডাক্তারের বা হাসপাতালের নির্দিষ্ট করে দেয়া তারিখ ও সময়ের উপর নির্ভরশীল। ক্ষেত্র বিশেষে, ডাক্তারের বা হাসপাতালের নির্দিষ্ট তারিখে এবং সময়ে রোগী দেখার অপারগতায় যে কোন অ্যাপয়েন্টমেন্ট বাতিল বা তারিখ ও সময় পরিবর্তন হতে পারে।
  • ইনস্যুরেন্স ক্লেইমের সাথে সম্পর্কিত টেস্ট বা হাসপাতালে ভর্তির জন্য, মেম্বার তাঁর সুবিধা মত যে কোন রেজিস্টার্ড ডাক্তারের শরণাপন্ন হতে পারেন এবং অনুমোদিত যে কোনো হাসপাতাল বা ডায়াগনিস্টিক সেন্টার থেকে চিকিৎসা বা টেস্ট করাতে পারেন। এই ক্ষেত্রে ডাক্তার বা হাসপাতাল ডক্টরোলায় নিবন্ধিত হওয়া বাধ্যতামূলক নয়।
  • বাসায় টেস্টের নমুনা সংগ্রহ এবং রিপোর্ট ডেলিভারি সুবিধা বর্তমানে ঢাকা, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম এবং ময়মনসিংহ এই ৪ টি জেলায় দেয়া সম্ভব হচ্ছে। অন্যান্য জেলায় শর্তসাপেক্ষে সার্ভিসটি পাওয়া যেতে পারে, যা শুধুমাত্র সার্ভিস রিকোয়েস্টের সময় নিশ্চিত করা সম্ভব হবে।
  • হোম স্যাম্পল কালেকশন এবং রিপোর্ট ডেলিভারি এর ক্ষেত্রে ২৫% ডিসকাউন্টের পর টেস্টের ফি এর সাথে ৩০০ টাকা সার্ভিস চার্জ প্রযোজ্য হবে।
  • মেডিসিন হোম ডেলিভারির ক্ষেত্রে ঢাকায় ৪৯ টাকা এবং ঢাকার বাইরে ৯৯ টাকা ডেলিভারি চার্জ প্রযোজ্য হবে। তবে, এক অর্ডারে ৭৯৯ টাকার ওপরে মেডিসিন ক্রয় এর ক্ষেত্রে ডেলিভারি চার্জ প্রয়োজন হবে না।
  • ই-স্বাস্থ্য মেম্বারশিপ একটিভ হওয়ার ১৫ দিন পর থেকে ইনস্যুরেন্স সুবিধা (হসপিটালাইজেশন ক্যাশব্যাক, ডাক্তারের ফি ও টেস্ট এর ওপর ক্যাশব্যাক, অ্যাক্সিডেন্টাল ইনস্যুরেন্স, লাইফ ইনস্যুরেন্স) প্রযোজ্য হবে। তবে, মেম্বারশিপ রেজিস্ট্রেশনের পূর্বে অথবা রেজিস্ট্রেশনের পর ১৫ দিন ওয়েটিং পিরিওডের মধ্যে পরিলক্ষিত কোন অসুস্থতা, চিকিৎসা, শারীরিক বা মানসিক অবস্থার জন্য কোন ক্লেইম প্রযোজ্য হবে না।
  • হসপিটালাইজেশন ক্যাশব্যাক এর ক্ষেত্রে ২৪ ঘণ্টার ওয়েটিং পিরিয়ড প্রযোজ্য। অর্থাৎ, ডাক্তারের লিখিত উপদেশ অনুযায়ী হাসপাতালে ভর্তি হওয়ার ২৪ ঘণ্টা পর থেকে একজন ই-স্বাস্থ্য গ্রাহকের হাসপাতালে ভর্তির উপর ক্যাশব্যাক ক্লেইম প্রযোজ্য হবে। অর্থাৎ, হাসপাতালে ভর্তি থাকার প্রথম দিন/রাত কাশ-ব্যাক এর জন্য প্রযোজ্য হবেনা।
  • ক্যাশব্যাক ক্লেইমের সময় প্রয়োজনীয় সব তথ্যাদি এবং ডকুমেন্ট অবশ্যই চিকিৎসা নেয়ার ৩০ দিনের মধ্যে নিয়মানুযায়ী প্রদান করতে হবে। অন্যথায় তা ক্যাশব্যাক এর জন্য প্রযোজ্য হবে না।
  • কোন চিকিৎসা বা হাসপাতালে ভর্তি খরচের উপর ক্যাশব্যাক ক্লেইম করার এক মাস সময়কালের মধ্যে দ্বিতীয় আরেকটি ক্লেইম প্রযোজ্য হবে না।
  • ক্যাশব্যাক ক্লেইম করার পর এবং যথাযথ ভাবে ইনস্যুরেন্স কোম্পানির ক্লেইমের জন্য নির্দিষ্ট ফর্ম পূরণ করে ডক্টরোলার কাছে পাঠানোর পর থেকে ৪০ কার্য দিবস এর মধ্যে ইনস্যুরেন্স কোম্পানি সকল তথ্য ও ডকুমেন্ট যাচাই করে শর্তানুযায়ী প্রযোজ্য ক্লেইম সরাসরি মেম্বারের নির্দিষ্ট ব্যাঙ্ক অ্যাকাউন্টে অথবা মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্টে পরিশোধ করবে।
  • কোন কারনে ক্যাশব্যাক ক্লেইম যাচাই এ অথবা পরিশোধে বিলম্ব হলে ইনস্যুরেন্স কোম্পানি সরাসরি অথবা তাদের পক্ষে ডক্টরোলা লিমিটেড মেম্বারকে অবহিত করবে এবং পরিশোধের পরবর্তী সাম্ভাব্য তারিখ জানাবে। ক্লেইম পরিশোধের বিলম্বের জন্য অথবা যাচাই এর পর ইনস্যুরেন্স এর চুড়ান্ত সিদ্ধান্তে ক্যাশব্যাক এর পরিমানের জন্য ডক্টরোলা লিমিটেডকে কোনভাবেই দায়ী করা যাবে না। তবে, এই সংক্রান্ত যে কোনো অভিযোগ পাওয়ার পর ডক্টরোলা লিমিটেড ইনস্যুরেন্স কোম্পানির সাথে তা যাচাই করবে এবং মেম্বারকে শর্তানুযায়ী যথাযথ ক্লেইম পেতে সহায়তা করবে।
  • ইনস্যুরেন্স ক্লেইম নিষ্পত্তির পরিমাণ বা এই সংক্রান্ত যে কোন অভিযোগ, ক্লেইম নিষ্পত্তি করার ৭ (সাত) দিনের মধ্যে বিস্তারিত তথ্য ও প্রমাণাদি সহ contact@doctorola.com এ ইমেইল করতে হবে। যথাযথ অভিযোগের ভিত্তিতে, ডক্টরোলা সব তথ্য পুনঃযাচাই এর জন্য ইনস্যুরেন্স কোম্পানির কাছে প্রেরণ করবে। এক্ষেত্রে, পুনরায় যাচাই ও বিবেচনা করে ইনস্যুরেন্স কোম্পানির নেয়া সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।
  • ডাক্তার এর ফি এর উপর ক্যাশব্যাক ক্লেইম করতে হলে, অবশ্যই প্রেসক্রিপশনের তারিখ মেম্বারশিপের মেয়াদের মধ্যে হতে হবে এবং ডাক্তারের ফি পরিশোধের রশিদ এর কপি প্রদান করতে হবে।
  • টেস্টের খরচ বা হাসপাতালে ভর্তি খরচের উপর ক্যাশব্যাক ক্লেইম করতে হলে, অবশ্যই মেম্বারশিপের মেয়াদের মধ্যে ডাক্তারকে ভিজিট করার পর ডাক্তারের প্রেসক্রিপশনে টেস্টের অথবা হাসপাতালে ভর্তির কথা যথাযথ ভাবে উল্লেখ থাকতে হবে। ডাক্তারের প্রেসক্রিপশনে উল্লেখ করা টেস্ট ছাড়া অন্য কোনো টেস্ট এর জন্য ক্যাশব্যাক প্রযোজ্য হবে না।
  • টেস্টের খরচের উপর ক্যাশব্যাকের প্রযোজ্য সীমার মধ্যে একটি ক্লেইমে অন্তর্ভুক্ত সর্বমোট টেস্ট বাবদ খরচের শতকরা সর্বোচ্চ ৮০ ভাগ ক্লেইম যোগ্য।
  • ক্যাশব্যাক সুবিধা শুধুমাত্র ই-স্বাস্থ্য মেম্বারের নিজের চিকিৎসা ক্ষেত্রে প্রযোজ্য।
  • গর্ভধারণ অথবা ইনফারটিলিটি সংক্রান্ত যেকোনো চিকিৎসা খরচের ক্ষেত্রে ক্যাশ ব্যাক প্রযোজ্য হবে না।
  • ই-স্বাস্থ্য মেম্বারশিপের ক্যাশব্যাক সুবিধাটি একটি ইনস্যুরেন্স ভিত্তিক সুবিধা। এই কারনে, এই সুবিধা কোন পূর্বে চিহ্নিত বা নিশ্চিত অসুস্থতা, পরিকল্পিত বা নিয়মিত কোন চিকিৎসা অথবা নিরাময়ের অযোগ্য কোন অসুস্থতার ক্ষেত্রে প্রযোজ্য হবে না।
  • ই-স্বাস্থ্য মেম্বারশিপ কেবল মাত্র একটি মোবাইল নাম্বার দিয়ে করা যাবে এবং মেম্বারশিপের মেয়াদের মধ্যে মোবাইল নাম্বারটি পরিবর্তনের কোনও সুযোগ নেই।
  • ইনস্যুরেন্স কাভারেজ এর ক্ষেত্রে, ই-স্বাস্থ্য মেম্বারের বয়স মেম্বারশিপের প্রযোজ্য মেয়াদের মধ্যে ১৮ থেকে ৬৫ বছর এর মধ্যে হতে হবে। লাইফ ইনস্যুরেন্স এর নমিনির ক্ষেত্রে কোনো বয়স সীমা প্রযোজ্য নয়।
  • স্বাস্থ্যসেবাকে সহজতর এবং দ্রুততর করার লক্ষ্যে ডক্টরোলা লিমিটেড বিভিন্ন স্বাস্থ্য সেবা প্রদানকারী ব্যক্তি বা প্রতিষ্ঠানের সাথে চুক্তির মাধ্যমে তাদের সাথে মেম্বারের বা রোগীর যোগাযোগ করিয়ে দিয়ে থাকে। এ সকল স্বাস্থ্যসেবা প্রদানকারী ব্যক্তি বা প্রতিষ্ঠানসমূহের সেবা প্রদানের ক্ষেত্রে কোনও ভুল, অবহেলা এবং অসামঞ্জস্যতার জন্য ডক্টরোলা লিমিটেড দায়ী নয়। এ সংক্রান্ত যে কোনো অভিযোগ বা অনুসন্ধান শুধুমাত্র সরাসরি প্রাসঙ্গিক হাসপাতাল, ডায়াগনিস্টিক ল্যাব, ডাক্তার চেম্বার বা চিকিৎসকের সাথে করতে হবে।
  • ইনস্যুরেন্স ভিত্তিক সকল ক্যাশব্যাক ও কভারেজ সুবিধার ক্ষেত্রে বাংলাদেশ সরকারের নির্দিষ্ট বিভাগ, ইনস্যুরেন্স ব্যাবসা পরিচালনা সম্পর্কিত কর্তৃপক্ষ এবং ইনস্যুরেন্স কোম্পানি কর্তৃক নির্দেশিত বিধিমালা প্রযোজ্য হবে।
  • হাসপাতালে ভর্তি থাকা কালীন সময়ের উপর ক্যাশব্যাকের জন্য: ই-স্বাস্থ্য প্লাস এর ক্ষেত্রে- ৬ মাসের মধ্যে প্রতিদিন ১,০০০ টাকা করে সর্বোচ্চ ১০ দিনের জন্য সর্বমোট ১০,০০০ টাকা এবং ই-স্বাস্থ্য প্রিমিয়াম ও প্লাটিনাম এর ক্ষেত্রে- ১২ মাসের মধ্যে প্রতিদিন ২,০০০ টাকা করে সর্বোচ্চ ১০ দিনের জন্য সর্বমোট ২০,০০০ টাকা ক্যাশব্যাক সুবিধা পাওয়া যাবে। উভয় ক্ষেত্রেই একটানা সর্বোচ্চ ৫ দিন পর্যন্ত ক্লেইম করা যাবে এবং ২৪ ঘণ্টার ওয়েটিং পিরিয়ড প্রযোজ্য হবে। অর্থাৎ, প্রতি ক্লেইমে টানা ৬ দিন হাসপাতালে থাকলে ৫ দিন পর্যন্ত প্রতিদিন ২,০০০ টাকা করে সর্বমোট ১০,০০০ টাকা ক্লেইম করা যাবে।
  • ডাক্তারের ফি এবং টেস্টের খরচের ওপর ক্যাশব্যাকের জন্য: ই-স্বাস্থ্য প্লাস এর ক্ষেত্রে ৬ মাসে ডাক্তার ফি এবং টেস্ট এর ওপর প্রতিবার সর্বোচ্চ ১,০০০ টাকা করে সর্বমোট ২,০০০ টাকা, ই-স্বাস্থ্য প্রিমিয়াম এর ক্ষেত্রে ১২ মাসে ডাক্তার ফি এবং টেস্ট এর ওপর প্রতিবার সর্বোচ্চ ১০০০ টাকা করে সর্বমোট ৪,০০০ টাকা এবং ই-স্বাস্থ্য প্লাটিনাম এর ক্ষেত্রে ১২ মাসে ডাক্তার ফি এবং টেস্ট এর ওপর প্রতিবার সর্বোচ্চ ১০০০ টাকা করে সর্বমোট ৫,০০০ টাকা ক্যাশব্যাক সুবিধা পাওয়া যাবে।
  • বিশেষজ্ঞ ডাক্তার (প্রফেসর) এর ক্ষেত্রে প্রথম ভিজিট ৫০০ টাকা এবং প্রথম ভিজিটের ১ মাসের মধ্যে দ্বিতীয় ভিজিট ২৫০ টাকা ক্যাশব্যাক প্রযোজ্য হবে।
  • বিশেষজ্ঞ ডাক্তার (অ্যাসোসিয়েট প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ও কনসাল্টেন্ট) এর ক্ষেত্রে প্রথম ভিজিট ৩০০ টাকা এবং প্রথম ভিজিটের ১ মাসের মধ্যে দ্বিতীয় ভিজিট ১৫০ টাকা ক্যাশব্যাক প্রযোজ্য হবে।
  • জেনারেল প্র্যাকটিশনার (জিপি) ডাক্তারের ক্ষেত্রে প্রথম ভিজিট ২০০ টাকা এবং প্রথম ভিজিটের ১ মাসের মধ্যে দ্বিতীয় ভিজিট ১০০ টাকা ক্যাশব্যাক প্রযোজ্য হবে।
  • অ্যাকসিডেন্টাল ইনস্যুরেন্স ক্লেইম এর পরিমাণ ক্ষতির পরিমাণের উপর নির্ভরশীল। সাধারণ ভাবে মস্তিষ্ক বা ব্রেইন এর ইনজুরির ক্ষেত্রে প্রদত্ত মোট সীমার ১০০%, ২য়/৩য় ডিগ্রী বার্ন এর ক্ষেত্রে ৭৫%, বক্ষ ইনজুরির ক্ষেত্রে ৪০%, ফ্রাকচার বা হাড় ভাঙ্গা এর ক্ষেত্রে ২০% ও ১ম ডিগ্রী বার্ন বা লিগামেন্ট ছেড়া এর ক্ষেত্রে ১০% প্রযোজ্য হবে।
  • অ্যাকসিডেন্টাল ইনস্যুরেন্স ক্লেইম শুধুমাত্র ইনস্যুরেন্স এর প্রযোজ্য মেয়াদের মধ্যে ঘটা দুর্ঘটনার ক্ষেত্রে প্রযোজ্য হবে। ক্লেইম এর সময় দুর্ঘটনার সম্পর্কিত তথ্য প্রমাণ প্রয়োজন হতে পারে। এই ক্ষেত্রে, ইনস্যুরেন্স কোম্পানি তাদের প্রয়োজন মত তথ্য ও কাগজপত্র মেম্বারের কাছে চাইতে পারে।
  • অ্যাকসিডেন্টাল ইনস্যুরেন্স ক্লেইম এর পরিমাণ নির্ণয়ে ক্লেইমের সাথে সরবরাহ করা প্রমানাদির ভিত্তিতে ইনস্যুরেন্স কোম্পানির বিবেচনাই চূড়ান্ত বলে গৃহীত হবে।
  • লাইফ ইনস্যুরেন্স ক্লেইম এর জন্য ডাক্তার বা হাসপাতাল কর্তৃক প্রদত্ত যথাযথ ডেথ সার্টিফিকেট এর কপি প্রদান করতে হবে। এবং ডেথ সার্টিফিকেটে মৃত্যুর কারন যথাযথ ভাবে উল্লেখ থাকতে হবে। এক্ষেত্রেও ইনস্যুরেন্স কোম্পানি প্রয়োজন মনে করলে আরও কোন প্রয়োজনীয় তথ্য প্রমাণ চাইতে পারে।
  • লাইফ ইনস্যুরেন্স ক্লেইম এর ক্ষেত্রে, যদি মৃত্যুর মূল কারন পূর্বে চিহ্নিত বা নিশ্চিত হওয়া মৃত্যুঝুঁকি পূর্ণ কোন অসুস্থতা, শারীরিক বা মানসিক সমস্যা যা ইনস্যুরেন্স বা মেম্বারশিপের অ্যাক্টিভেসন তারিখের পূর্বেই চিহ্নিত বা জ্ঞাত ছিল তাহলে লাইফ ইনস্যুরেন্স ক্লেইম গ্রহণযোগ্য হবে না।
  • সকল ইনস্যুরেন্স বা ক্যাশব্যাক ক্লেইম এর জন্য প্রয়োজন অনুযায়ী সকল নথি ও প্রমাণাদি গ্রাহককে নিজ দায়িত্বে যোগাড় ও সরবরাহ করতে হবে। নির্দিষ্ট নথি বা প্রমাণাদির অভাবে ইনস্যুরেন্স কোম্পানি ক্লেইম বাতিল বা অগ্রাহ্য করার সম্পূর্ণ অধিকার সংরক্ষণ করে।
  • ইনস্যুরেন্স বা ক্যাশব্যাক ক্লেইম এর জন্য প্রয়োজন অনুযায়ী সরবরাহকৃত কোন নথি বা প্রমাণাদিতে কোন ধরণের অস্পষ্টতা, কাটাকাটি বা অসম্পূর্ণতা থাকা যাবে না।
  • একই ব্যক্তির নামে অথবা একই মোবাইল নাম্বারের ভিত্তিতে, একই মেয়াদের মধ্যে একাধিক মেম্বারশিপ প্যাকেজ নেয়া যাবেনা। কোন কারনে একই মেয়াদের মধ্যে একাধিক মেম্বারশিপ সচল থাকলে সকল সার্ভিস ও ক্লেইম এর ক্ষেত্রে শুধুমাত্র সবার আগে (বা প্রথমে) গৃহীত মেম্বারশিপের সীমা প্রযোজ্য হবে।
  • কোন কারনে বা ভুলবশত একই ব্যক্তির নামে বা একই মোবাইল নাম্বারের বিপরীতে একাধিক মেম্বারশিপ ক্রয় করা হলে অথবা মেম্বারশিপের শর্ত বা অপ্রযোজ্যতা সম্পর্কে না বুঝে মেম্বারশিপ ক্রয় করা হলে, ক্রয়ের দিন থেকে ৩ (তিন) দিনের মধ্যে পেমেন্টের উপযুক্ত প্রমাণ সহ আবেদনের সব তথ্য দিয়ে contact@doctorola.com এ ইমেইল করে জানাতে হবে। যথাযথ আবেদনের প্রেক্ষিতে তথ্য প্রমাণ যাচাই সাপেক্ষে অপ্রযোজ্য মেম্বারশিপের জন্য করা পেমেন্ট গ্রাহকের বিকাশ অথবা ব্যাংক হিসাব নাম্বারে পরবর্তী পাঁচ কর্ম দিবসের মধ্যে ফেরত দেয়া হবে।
  • ই-স্বাস্থ্য সেবার পরিধি এবং ইনস্যুরেন্স সম্পর্কিত সকল শর্তাবলী শুধুমাত্র ডক্টরোলা ডট কম এর এই পেইজে (https://doctorola.com/e-sastho) প্রকাশিত ও উল্লিখিত শর্তাবলীর ভিত্তিতে প্রযোজ্য হবে। অন্য কোন তৃতীয় ব্যক্তি, অন্য কোন মেম্বার, ই-স্বাস্থ্য প্যাকেজ বিক্রেতা অন্য প্রতিষ্ঠান, কোন বিক্রয় প্রতিনিধি, কোন বিজ্ঞাপন অথবা কাস্টমার সার্ভিস প্রতিনিধি হতে প্রাপ্ত কোন তথ্য, অন্য কোন মৌখিক বা লিখিত শর্ত, পরিধি বা প্রতিশ্রুতি প্রযোজ্য হবে না।
  • মিথ্যা এবং ভুল তথ্য প্রদান করা হলে ইনস্যুরেন্স সুবিধাসহ মেম্বারশীপ বাতিল করার ক্ষমতা Doctorola Limited অথবা সংশ্লিষ্ট ইনস্যুরেন্স কোম্পানি সংরক্ষণ করে।

Quick Links

e-Sastho PlatinumBDT 800 Tk.One Year
e-Sastho PremiumBDT 600 Tk.One Year
e-Sastho PlusBDT 300 Tk.6 Months
e-Sastho BasicBDT 200 Tk.6 Months

Quick Links